সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শাহজাদপুরে এক বৃদ্ধের ছাতার বয়স ১৫ বছর নান্দাইলে ৩টি অটোগাড়ী ও ২টি গরু সহ আন্ত:জেলা চোর চক্রের ৩ জন গ্রেফতার নজরুল বিশ্ববিদ্যালয়ে বাউল ও লোকগানের কর্মশালা নন্দীগ্রামে ধানের শিষে পানি নেই, মাটি ফেটে চৌচির একাদিক মামলার আসামী মাদক সম্রাট খলিল আটক কিশোরগঞ্জে মহান মে দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত গৃহবধূর গোসলের নগ্ন ভিডিও ভাইরাল করার হুমকি, মোটা অংকের টাকা আদায়, গ্রেপ্তার ১ পাইকগাছায় রূপসী বাংলা সমাজকল্যাণ ও সাহিত্য পরিষদের পাক্ষিক সভা অনুষ্ঠিত সেচ্ছাসেবক লীগ নেতা সাকিবুল হাসান লাবুর নিজ উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতারণ নান্দাইল ডায়াবেটিক সমিতির সভাপতি মতিউর রহমান সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ফকির বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী বন ও বনভূমি রক্ষায় বন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করতে হবে : পরিবেশ ও বনমন্ত্রী সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত : ওবায়দুল কাদের শহীদ শেখ জামালের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা ওপার বাংলার গান গাইলেন কামরুজ্জামান রাব্বি গৃহবন্দীদশা থেকে পালিয়ে মুক্তিযুদ্ধ অংশ গ্রহণ করেন কিশোর শেখ জামাল আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করেন মহিলা ভাইসচেয়ারম্যান পদপ্রার্থী তাসলিমা বেগম তামান্না নান্দাইলে আওয়ামীলীগ নেতার নিজস্ব অর্থায়নে ৫০ জন ইমামদের মাঝে নগদ অর্থ প্রদান ত্রিশালে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে মৃত্যু তীব্র তাপদাহের সুযোগে পাইকগাছায় গলাকাটা দরে কেজিতে তরমুজ বিক্রয় সাংবাদিক নাদিম হত্যাকারীরা জামিনে এসে পরিবারকে হুমকি,১০ মাসেও আটক হয়নি মূল খুনি শরণখোলায় ভ্রাম্যমাণ প্লান্ট থেকে সরবরাহ করা হচ্ছে খাবার পানি শাহজাদপুরে গলায় ফাঁস নিয়ে কিশোরীর আত্মহত্যা বেলকুচি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল আলিম সাধারণ সম্পাদক জুয়েল সিরাজগঞ্জে পাঁপড়ি ব্লাড ডোনার সোসাইটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও কমিটি গঠন নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় শরণখোলায় গাছচাপা পড়ে মুয়াজ্জিনের মৃত্যু দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক ও হেলপারের মর্মান্তিক মৃত্যু সালথায় প্রখর রোদ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

কিশোর রাকিব হত্যাকাণ্ড অন্য বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতাই কাল

অনলাইন ডেস্ক :
সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

ময়মনসিংহ অফিস:
ময়মনসিংহে কিশোর রাকিব হত্যার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকাণ্ডে জড়িত দুই ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের গত শনিবার আদালতে পাঠানো হলে তারা হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। ময়মনসিংহ সদরের চরগোবিন্দ গ্রামের কুঠিপাড়া সুতিয়া নদীরপাড়ে বৃহস্পতিবার বিকালে এই হত্যাকাণ্ড ঘটে।
মামলা সূত্র ও পুলিশ জানায়, জেলা সদরের বাহাদুরপুরের খলিলুর রহমানের কিশোর ছেলে রাকিবুল ইসলাম রাকিব। বেগুনবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রাবস্থায় করোনার কারণে লেখাপড়ায় অমনোযোগী হয়ে পড়ে। এদিকে বাহারদুরপুরে জামিলুর রহমান রিয়ন ও খাগডহর ঘুন্টির সানজিদুর রহমান ওরফে সামির সঙ্গে ঘনিষ্ঠ হয়ে উঠে। তাদের সঙ্গে চলে নিয়মিত আড্ডা, মোবাইলে গেম খেলা। এ নিয়ে রিয়ন ও সামির সঙ্গে রাকিবের বিরোধ দেখা দেয়। এ বিরোধের জের ধরে রিয়ন ও সামি গত ১৮ ফেব্রুয়ারী রাকিবকে কৌশলে ডেকে নিয়ে ঘুরাঘুরি শেষে চরগোবিন্দ গ্রামের কুঠিপাড়া সুতিয়া নদীরপাড়ে রাকিবকে ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করে। এঘটনায় নিহতের পিতা খলিলুর রহমান কোতোয়ালী মডেল থানায় মামলা নং ৭৮(২)২০২১ দায়ের করে। মামলায় বাহারদুরপুরে জামিলুর রহমান রিয়ন ও খাগডহর ঘুন্টির সানজিদুর রহমান ওরফে সামিকে আসামি করা হয়। প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত ও জবাই করে কিশোর হত্যার ঘটনায় পুলিশ সুপার আহমার উজ্জামান কঠোর অবস্থান নেন। কোতোয়ালী ও ডিবি পুলিশকে দ্রুত আসামিদের গ্রেফতারের নির্দেশ দেন। হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যেই ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে এসআই পরিমল চন্দ্র সরকারসহ একটি দল তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ঘাতক সানজিদুর রহমান ওরফে সামিকে এবং কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের নেতৃত্বে এসআই নিরূপম নাগ, মিনহাজ উদ্দিন ও আনোয়ার হোসেন পৃথক আরেকটি দল অভিযান চালিয়ে জামিলুর রহমান রিয়নকে গ্রেফতার করে। কোতোয়ালী থানার ওসি ফিরোজ তালুকদার জানান, গ্রেফতারকৃতদের গত শনিবার সন্ধ্যায় আদালতে পাঠানো হয়েছে। তারা উভয়েই হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্ধি দিয়েছে। হত্যাকাণ্ডে আরও কেউ জড়িত রয়েছে কিনা এ নিয়ে তদন্ত চলছে।


এই বিভাগের আরো খবর