সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরহাদের গনসংযোগ ও লিফলেট বিতরণ শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী গণমাধ্যম কর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী এসএসসিতে উত্তরা মডেল একাডেমির অসাধারণ সাফল্য হিলিতে যথাযথ মর্যাদায় বিশ্ব মা দিবস পালিত ঘাটাইলে মুক্তিযোদ্ধার সন্তানের নির্বাচনী ব্যয় বহনের আশ্বাস মুক্তিযোদ্ধাদের সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ শাহজাদপুরে পানি কচু চাষে ভাগ্য বদলের স্বপ্ন কৃষদের নিরূপায় হয়ে নিজস্ব অর্থায়নে সাঁকো নির্মাণ ‘বর্তমানে অর্থনীতির যে অবস্থা তাতে ভালো নেই কেউই: — শামা ওবায়েদ ফেনীতে এসএসসি পরীক্ষায় পাসের হার ৭৭.৬৫ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ : পাশের হার ৮৩.০৪ শতাংশ এসএসসিতে জিপিএ ফাইভ পেয়েছে নওশিন পাইকগাছায় রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী টিপুর মতবিনিময় দেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে সরকার সব ধরণের পদক্ষেপ নেবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী গ্রাজুয়েটদের প্রযুক্তির উদ্ভাবক হওয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর ক্ষেতে ধান ঘরে তোলা নিয়ে দুশ্চিন্তায় কৃষক ঘাটাইলে লাউ গাছের একটি থোকায় ৩৫ টি লাউ সালথায় ১০০ একর জমিতে বাণিজ্যিকভাবে ভুট্টা চাষ শাহজাদপুরে করোতোয়া নদীতে থেকে ভাসমান লাশ উদ্ধার মুরাদনগর আওয়ামী লীগ নেতা মরহুম হুমায়ূন কবিরের স্মরণে শোকসভা মুরাদনগরে বজ্রপাতে দশম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু পাইকগাছায় নামাজের সাথী সংগঠনের আত্মপ্রকাশ: সভাপতি জিল্লুর রহমান, সম্পাদক আল মামুন শরণখোলায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু, আহত ৭ পাইকগাছায় বাস মালিক সমিতি’র আহবায়ক কমিটি গঠন : আহবায়ক হিরু, সদস্য সচিব আনারুল সাতশ থেকে ২ উইকেট দূরে সাকিব মেয়ের আকিকা দিচ্ছেন পরীমণি শাকিবকে বিয়ে নিয়ে মুখ খুললেন ডাক্তার মিষ্টি জান্নাত ময়মনসিংহ ভ্রমণে কী কী দেখবেন? আস্ত ফল না কি ফলের রস, কোনটি খাওয়া বেশি উপকারী

আওয়ামী লীগের পক্ষে দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহষ্পতিবার এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘সবাইকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক।’

ওবায়দুল কাদের বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। এটি বাংলাদেশ এবং মুসলিম উম্মাহর অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। পবিত্র ঈদুল ফিতরের মহিমান্বিত আহবানে শান্তি সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ। আর মানবতাবাধের বহ্নিশিখা জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন,সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র, জাতি-গোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নিই।

সেতুমন্ত্রী দেশবাসীর উদ্দেশে বলেন, পানি, বিদ্যুৎ ও গ্যাসসহ জ্বালানী সংকট আজ বিশ্বব্যাপী। বাংলাদেশও এর থেকে বিচ্ছিন্ন নয়। এগুলো সাশ্রয়ের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির কাছে আহবান জানিয়েছেন। এই আহবানে সাড়া দিয়ে কৃচ্ছ্রতাসাধনের জন্য আমি দেশবাসীর প্রতি বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

তিনি বলেন, আসুন, সংযমের শক্তি থেকে আমরা দেশপ্রেমে উদ্বুদ্ধ হই। উৎসবের এই শক্তি সংহত হোক সকল ষড়যন্ত্র ও সন্ত্রাসের বিরুদ্ধে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ-স্মার্ট বাংলাদেশ গড়ার যে লড়াই, তা অব্যাহত গতিতে এগিয়ে যাক সকল প্রকাশ্য ও অপ্রকাশ্য ষড়যন্ত্রের জাল ছিন্ন করে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আসুন, সুখী-সমৃদ্ধ, গণতান্ত্রিক ও উন্নত ‘স্মার্ট বংলাদেশ’ বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। মনের গহীনে আলো জ্বালিয়ে অমানিশার আঁধার দূর করি। সহমর্মিতার সহজাত বাঙালি চেতনায় জাগিয়ে তুলি নিজেকে, সমাজকে, দেশকে। অপেক্ষা করি পরবর্তী সকালের বর্ণময় আরেকটি ঈদের।

ঈদ যাত্রা নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদের আগে ঘরমুখো মানুষের বাঁধভাঙ্গা জন¯্রােত দেখা গিয়েছে এবারও। অনেকেই ঈদযাত্রা নিয়ে জনদুর্ভোগের আশঙ্কা করেছিলেন। তবে সকলের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতায় সকল সংশয় ও শঙ্কাকে উড়িয়ে দিয়ে এবারের ঈদ যাত্রা তুলনামূলকভাবে স্বস্তিদায়ক হয়েছে। ঈদ যাত্রা স্বস্তিদায়ক করতে যারা নিরলস পরিশ্রম করেছেন, আমি তাদের সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।


এই বিভাগের আরো খবর