মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় টিআর,কাবিটা ও কাবিখা বন্টনে দৃষ্টান্ত স্থাপন করলেন এমপি রশীদুজ্জামান নন্দীগ্রামে কাঠফাটা রোদে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ পাইকগাছায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা ও উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা শাহজাদপুরে এক বৃদ্ধের ছাতার বয়স ১৫ বছর নান্দাইলে ৩টি অটোগাড়ী ও ২টি গরু সহ আন্ত:জেলা চোর চক্রের ৩ জন গ্রেফতার নজরুল বিশ্ববিদ্যালয়ে বাউল ও লোকগানের কর্মশালা নন্দীগ্রামে ধানের শিষে পানি নেই, মাটি ফেটে চৌচির একাদিক মামলার আসামী মাদক সম্রাট খলিল আটক কিশোরগঞ্জে মহান মে দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত গৃহবধূর গোসলের নগ্ন ভিডিও ভাইরাল করার হুমকি, মোটা অংকের টাকা আদায়, গ্রেপ্তার ১ পাইকগাছায় রূপসী বাংলা সমাজকল্যাণ ও সাহিত্য পরিষদের পাক্ষিক সভা অনুষ্ঠিত সেচ্ছাসেবক লীগ নেতা সাকিবুল হাসান লাবুর নিজ উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতারণ নান্দাইল ডায়াবেটিক সমিতির সভাপতি মতিউর রহমান সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ফকির বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী বন ও বনভূমি রক্ষায় বন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করতে হবে : পরিবেশ ও বনমন্ত্রী সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত : ওবায়দুল কাদের শহীদ শেখ জামালের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা ওপার বাংলার গান গাইলেন কামরুজ্জামান রাব্বি গৃহবন্দীদশা থেকে পালিয়ে মুক্তিযুদ্ধ অংশ গ্রহণ করেন কিশোর শেখ জামাল আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করেন মহিলা ভাইসচেয়ারম্যান পদপ্রার্থী তাসলিমা বেগম তামান্না নান্দাইলে আওয়ামীলীগ নেতার নিজস্ব অর্থায়নে ৫০ জন ইমামদের মাঝে নগদ অর্থ প্রদান ত্রিশালে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে মৃত্যু তীব্র তাপদাহের সুযোগে পাইকগাছায় গলাকাটা দরে কেজিতে তরমুজ বিক্রয় সাংবাদিক নাদিম হত্যাকারীরা জামিনে এসে পরিবারকে হুমকি,১০ মাসেও আটক হয়নি মূল খুনি শরণখোলায় ভ্রাম্যমাণ প্লান্ট থেকে সরবরাহ করা হচ্ছে খাবার পানি শাহজাদপুরে গলায় ফাঁস নিয়ে কিশোরীর আত্মহত্যা বেলকুচি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল আলিম সাধারণ সম্পাদক জুয়েল সিরাজগঞ্জে পাঁপড়ি ব্লাড ডোনার সোসাইটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও কমিটি গঠন নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি জানান দিচ্ছে শীত আসছে

অনলাইন ডেস্ক :
শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ৪:৫৯ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট : রাজধানীতে সকাল থেকেই মেঘলা আকাশে জানান দিচ্ছে শীত আসছে। সাদাকালো মেঘে ঢাকা আকাশে আজ (শনিবার) ভোর থেকেই ঝিরঝির শুরু বৃষ্টি হয়।

সকালের ঝিরিঝিরি বৃষ্টিতে ভিজেছে রাজধানীর রাস্তাঘাট। সরকারি ছুটির দিন হওয়ায় বৃষ্টির প্রভাবে অন্যান্য সময়ের মতো যান চলাচলে জট পরিস্থিতি তৈরি হয়নি। কার্তিক মাস শেষ হবে ২ দিন পরই। আবহাওয়া অধিদফতর সূত্রে জানা গেছে, দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থান করছে নিম্নচাপ, সেটি দুর্বল হয়ে বৃষ্টি ঝরাচ্ছে।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের ফলে ভারতের তামিলনাড়ু, অন্ধ্র প্রদেশ ও শ্রীলঙ্কায় প্রচুর বৃষ্টি হচ্ছে। ভারতের দক্ষিণ উপকূল ছাপিয়ে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ পর্যন্ত চলে এসেছে মেঘমালা। গত বৃহস্পতিবার থেকে তাই ঢাকাসহ দেশের অধিকাংশ জেলায় আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে।

ভোর থেকে মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, রাজবাড়ি, মাগুরা, ফরিদপুর, মানিকগঞ্জ, ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, কুমিল্লাসহ পার্শ্ববর্তী কিছু স্থানে হালকা বা হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হচ্ছে।

আজ শনিবার থেকে ১৫ নভেম্বরের মধ্যে খুলনা, ঢাকা, ও বরিশাল বিভাগের বেশকিছু স্থানে এবং চট্টগ্রাম বিভাগের মূলত উত্তর অংশে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া রাজশাহী ও সিলেট বিভাগের দুএক জায়গায় সামান্য বৃষ্টি হলেও হতে পারে। আপাতত রংপুর ও ময়মনসিংহ বিভাগে বৃষ্টির তেমন কোন সম্ভাবনা নেই। সেখানে দিনে রোদ আর রাতে হালকা শীত অব্যাহত থাকতে পারে। আগামি ১৬ তারিখ থেকে দেশের মধ্য ও দক্ষিণাঞ্চলের আবহাওয়া ধীরে ধীরে পুনরায় স্বাভাবিক হয়ে আসতে পারে।

শনিবার সকাল ৬টায় দেশের সর্বোনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় তেঁতুলিয়ায়, ১৩.৭ ডিগ্রি সেলসিয়াস!

শুক্রবারও ঢাকার আকাশ ছিল মেঘলা। শনিবার আকাশে মেঘ ভেসে বেড়াবে। দিনের বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন স্থানে হতে পারে ঝিরঝর বৃষ্টি। আগামীকাল ৯ (রোববার) ঢাকার আকাশ পরিষ্কার হতে শুরু করবে।


এই বিভাগের আরো খবর