রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করেন মহিলা ভাইসচেয়ারম্যান পদপ্রার্থী তাসলিমা বেগম তামান্না নান্দাইলে আওয়ামীলীগ নেতার নিজস্ব অর্থায়নে ৫০ জন ইমামদের মাঝে নগদ অর্থ প্রদান ত্রিশালে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে মৃত্যু তীব্র তাপদাহের সুযোগে পাইকগাছায় গলাকাটা দরে কেজিতে তরমুজ বিক্রয় সাংবাদিক নাদিম হত্যাকারীরা জামিনে এসে পরিবারকে হুমকি,১০ মাসেও আটক হয়নি মূল খুনি শরণখোলায় ভ্রাম্যমাণ প্লান্ট থেকে সরবরাহ করা হচ্ছে খাবার পানি শাহজাদপুরে গলায় ফাঁস নিয়ে কিশোরীর আত্মহত্যা বেলকুচি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল আলিম সাধারণ সম্পাদক জুয়েল সিরাজগঞ্জে পাঁপড়ি ব্লাড ডোনার সোসাইটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও কমিটি গঠন নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় শরণখোলায় গাছচাপা পড়ে মুয়াজ্জিনের মৃত্যু দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক ও হেলপারের মর্মান্তিক মৃত্যু সালথায় প্রখর রোদ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ঝিনাইগাতীতে ভারতীয় মদ সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার নন্দীগ্রামে ছাত্রলীগের দিনভর বৃক্ষরোপন ও প্রচার র‌্যালি প্রেম করে বিয়ে,ফ্ল্যাট থেকে চিরকুট সহ স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার পাইকগাছা নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত কাঁচা আমের শরবত বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর কোরবানির ঈদের জন্য ১২০০ কেজি ওজনের গরু নিয়ে প্রস্তুত বেলকুচির জহুরুল ইসলাম শাহজাদপুরে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় তাপদাহে ঝরে যাচ্ছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা ডিআইইউতে আইন শিক্ষার্থীদের নতুন কমিটি, সভাপতি মেহেদী ও সম্পাদক সোহম ত্রিশালে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন : মুখপাত্র বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু, আহত ১ নন্দীগ্রামে মাটিখেঁকো ধরতে মাঠে নামলেন ইউএনও, জরিমানা

খুলনা বিভাগে দৈনিক করোনা শনাক্ত ও মৃত্যুর রেকর্ড

অনলাইন ডেস্ক :
মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ৮:৪২ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট : খুলনায় করোনাভাইরাসের সংক্রমণ ঊর্ধ্বমুখী। করোনায় প্রাণহানির পর এবার বিভাগে শনাক্তের রেকর্ডও ভেঙেছে। বিভাগে এই প্রথম একদিনে করোনা শনাক্ত হয়েছে সর্বোচ্চ ১ হাজার ৮৬৫ জনের। একই সময়ে মৃত্যু হয়েছে ৪০ জনের। এ নিয়ে বিভাগে প্রাণহানি ১৩০০ ছাড়াল।

মঙ্গলবার (৬ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ১৪ জনের মৃত্যু হয়েছে খুলনায়, কুষ্টিয়ায় ১৩ জন, যশোরে ছয়জন, মেহেরপুরে তিনজন এবং ঝিনাইদহ, বাগেরহাট, সাতক্ষীরা ও চুয়াডাঙ্গায় একজন করে মারা গেছেন।

এ নিয়ে মঙ্গলবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৬৩ হাজার ৮৯৯ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩০৫ জন। এ সময় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১ হাজার ৪৭ জন।


এই বিভাগের আরো খবর