শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান , ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২০ প্রার্থীর মনোনয়ন দাখিল শ্রীপুরে পানি ও শরবত বিতরণ করলো বিএনপি ভোলায় মাছি চাষ করে সফল মিজানুর রহমান দুঃশাসনের জাঁতাকলে বাংলাদেশকে পিষ্ট করেছিল বিএনপি : ওবায়দুল কাদের বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের উদ্যোগে গণমাধ্যম দিবসের আলোচনা সভা জাতির পিতার সমাধিতে পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য স্থগিত তুরস্কের অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি স্বস্তির বৃষ্টির সঙ্গী ভয়ংকর বজ্র, ১ দিনেই প্রাণ গেল ১০ জনের পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান , ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২০ প্রার্থীর মনোনয়ন দাখিল ময়মনসিংহের নান্দাইলে কৃষকদের ধান কেটে দিলো উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। রফিকুল ইসলাম(নান্দাইল) সারাদেশে তীব্র তাপদাহে হীট এলার্ট এর কারণে মানুষ যখন ঘর বন্ধী ঠিক তখনি সময় হয়েছে বোরো ধান কাটার মৌসুম। কিন্তু এই মৌসুমে তীব্র তাপদাহের কারনে শ্রমিক সংকট দেখা দেওয়ায় ধান কাটার বিপাকে পড়ছে সাধারণ গরীব কৃষকেরা। সারাদেশের বিভিন্ন অঞ্চলে কৃষকের ধান গড়ে তুলতে সহযোগীতা করছে বিভিন্ন সংগঠন সহ ছাত্রলীগের নেতাকর্মীরা। তারি ধারাবাহিকতায় কাস্তি হাতে এবার মাঠে নেমেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা। বুধবার(১ লা মে) নান্দাইল উপজেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান সাজনের নেতৃত্বে উপজেলার খারুয়া ইউনিয়নের আব্দুল্লাপুর গ্রামের সাধারন কৃষক জুয়েল মিয়ার ১২০ শতক জমির ধান কেটে দেন।এ সময় উক্ত ধান কাটায় অংশ গ্রহণ করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক রবিন রহমান,যুগ্ন সম্পাদক নাঈম ভূইয়া,পৌর ছাত্রলীগের সিনিয়র যুগ্ন সম্পাদক মতিউর রহমান রাজন সহ বিভিন্ন ইউনিয়ন থেকে শতাধিক ছাত্রলীগের নেতাকর্মীরা শাহজাদপুরে কাজ করতে গিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরলো দিনমজুর শ্রমিক ঘাটাইলে আগুন লাগিয়ে ধ্বংস করা হচ্ছে শালবন চিরিরবন্দরে সেচ পাম্প চালাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ১ জনের মৃত্যু বড়াইগ্রামে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৮, ভাইস চেয়ারম্যান ৩ সহ ৭ জনের মনোনয়নপত্র দাখিল পাইকগাছায় সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় তরুণ গ্রেপ্তার খুরুইল মাদরাসায় অভিবাবক সমাবেশ অনুষ্ঠিত সাতক্ষীরায় রাসায়নিক দিয়ে পাকানো ৯ মেট্রি: টন আম বিনষ্ট নন্দীগ্রামে শ্রমজীবীদের স্যালাইন ও পানি দিল পৌর আ’লীগ মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল তৃতীয় ধাপে ফুলবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল ফেনীর বিভিন্ন উপজেলায় নামলো স্বস্তির বৃষ্টি কিশোরগঞ্জে মহান মে দিবস উদযাপিত আলোচিত সেই মিল্টন সমাদ্দার গ্রেপ্তার গ্রেফতার ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আ.লীগের জন্ম : শেখ পরশ নওগাঁর রাণীনগরে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

আত্মসমর্পণ করে জামিন চাইলেন নাসির-তামিমা

অনলাইন ডেস্ক :
রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ৫:০৪ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট : ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে করা মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী এয়ারলাইন্স কোম্পানি সৌদিয়ার কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মী আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছেন।

আজ (রবিবার) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট আদালতের পেশকার মো. মাসুদ।

এর আগে ৩০ সেপ্টেম্বর ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানাসহ তিনজনকে ৩১ অক্টোবর আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়ে সমন জারি করা হয়। অন্য আসামি হলেন তামিমার মা সুমি আক্তার।

ওই দিন নাসির ও তামিমার বিয়ে অবৈধ বলে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। নাসির, তামিমাসহ তিন আসামির বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান।

এরপর মামলার বাদী ও তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসানের পক্ষে তার আইনজীবী ইশরাত জাহান তিন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন। আদালত তাদের ৩১ অক্টোবর আদালতে হাজির হতে সমন জারি করেন।

তদন্ত প্রতিবেদনে বলা হয়, রাকিবকে তালাক দেননি তামিমা। আইনগতভাবে রাকিব তালাকের কোনো নোটিশও পাননি। তামিমা উল্টো জালিয়াতি করে তালাকের নোটিশ তৈরি করে তা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন। যথাযথ প্রক্রিয়ায় তালাক না দেওয়ার ফলে তামিমা তাম্মী এখনো রাকিবের স্ত্রী হিসেবে বহাল রয়েছেন। দেশের ধর্মীয় বিধিবিধান ও আইন অনুযায়ী এক স্বামীকে তালাক না দিয়ে অন্য কাউকে বিয়ে করা অবৈধ ও শাস্তিযোগ্য অপরাধ। এমন পরিস্থিতিতে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মীর বিয়ে অবৈধ।

এ দুজনের পাশাপাশি অবৈধ বিয়েটিতে তামিমার মা সুমি আক্তারকেও দোষী বলে উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে।

গত ২৪ ফেব্রুয়ারি তামিমার প্রথম স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। ওই দিনই আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর শুনানি শেষে মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তামিমা ও রাকিবের বিয়ে হয়। তাদের আট বছরের একটি মেয়েও রয়েছে। তামিমা পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের (২০২১) ১৪ ফেব্রুয়ারি তামিমা ও নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্রপত্রিকায় তিনি ঘটনার বিষয়ে বিস্তারিত জানতে পারেন।

এরপর ডিভোর্স পেপার ছাড়াই বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানার বিরুদ্ধে মামলাটি করেন রাকিব।

মামলার অভিযোগে বলা হয়, রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্ক থাকাবস্থায় নাসিরকে বিয়ে করেছেন তামিমা, যা ধর্মীয় ও রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। তামিমাকে প্রলুব্ধ করে নাসির নিজের কাছে নিয়ে গেছেন। তামিমা ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার আট বছর বয়সী শিশুকন্যা মানসিকভাবে বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এ ধরনের কার্যকলাপে রাকিবের চরম মানহানি হয়েছে, যা তার জন্য অপূরণীয় ক্ষতি।


এই বিভাগের আরো খবর