করোনায় আক্রান্ত স্প্যানিশ ফুটবলার সার্জিও বুস্কেটস

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: ক্লাব মৌসুম শেষ। চলছে ইউরোপিয়ান জাতীয় ফুটবল দলের ব্যস্ততা। আগামী ১৫ জুন সুইডেনের বিপক্ষে ইউরোর গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামবে স্পেন। তার আগে গত ৪ মে (শুক্রবার) এক প্রীতি ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগালের বিপক্ষে মাঠে নেমেছিল স্পেন ফুটবল দল। সে ম্যাচে স্পেন দলের নেতৃত্ব দিয়েছেন সার্জিও বুস্কেটস । তবে ম্যাচ শেষের পর গত শনিবার পরীক্ষা করালে বুস্কেটসের করোনাভাইরাস রেজাল্ট পজেটিভ এসেছে।

রোববার বার্সা মিডফিল্ডারের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে অফিসিয়াল বিবৃতিতে দিয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। সেই বিবৃতিতে জানানো হয়, ‘স্প্যানিশ ফুটবল ফেডারেশন দুঃখের সঙ্গে জানাচ্ছে যে অধিনায়ক সার্জিও বুস্কেটসের করোনাভাইরাস পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। তিনি এখন আইসোলেশনে আছেন এবং তার সংস্পর্শে আসা সকলেই বর্তমানে আইসোলেশনে আছেন।’

আগামী ১৫ জুন সুইডেনের বিপক্ষে ইউরোর গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামবে স্পেন। করোনাভাইরাসের কারণে পিছিয়ে যাওয়া উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ২০২০ এর শেষ মুহূর্তের প্রস্তুতিতে আগামী বুধবার লিথুয়ানিয়ার বিপক্ষে মাঠে নামবে স্পেন। তার আগে গত শুক্রবার রোনালদোর পর্তুগালের বিপক্ষে মাঠে নেমেছিল ২০০৮ এবং ২০১২ ইউরো, ২০১০ বিশ্ব চ্যাম্পিয়নরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *