শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
পবিত্র রমজান মাসে তাড়াশে বেড়েছে বেলের চাহিদা শ্রীপুরে আগুনে ৩ দোকান পুড়ে ছাই ত্রিশা‌লে স্বাধীনতার মাসে বিশেষ উদ্যোগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং করছেন সালথা থানার ওসি ঘাটাইলে ঈদ বাজারে উপচে পড়া ভিড় কেনাকাটায় ব্যস্ত নারী পুরুষ শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে বিক্ষোভ,সড়ক অবরোধ ত্রিশালে বাস-সিএনজি সংঘর্ষে ৩ জনের প্রাণহানি আগামী ২৫ রমজানের মধ্যে বেতন-বোনাস পরিশোধের দাবি ডিইউজে’র পাইকগাছায় জমে উঠেছে ঈদের কেনাকাটা শ্রীপুরে লিচুর বাগানে মৌমাছি চাষে লাভবান খামারি ও চাষিরা সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ নান্দাইল উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত সংসদ সদস্য এস এম শাহজাদাকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সম্মাননা দশমিনায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে অবৈধ বাঁধা জাল জব্দ সেন্ট্রাল ল’ কলেজে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা পাইকগাছায় দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত তাড়াশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা স্বাধীনতা বিরোধীদের ঘৃণা জানাতে গণহত্যার নির্মমতা সামনে আনতে হবে পাইকগাছায় প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষকদের মাঝে সনদপত্র বিতরণ আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস চারদিনের সফরে আসছেন ভুটানের রাজা, তিনটি চুক্তির সম্ভাবনা মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় হত্যাকান্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক : প্রধানমন্ত্রী ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি দেশের অর্জনকে ধ্বংস করতে চায়: ওবায়দুল কাদের পাইকগাছায় এমপি রশীদুজ্জামানের জন্মদিন উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অবশেষে ত্রিশালের আলোচিত কাটা রাস্তা ভরাট চোখের আলো ফিরে পেতেচায় স্কুল ছাত্রী রোবিনা সাড়ে আট হাজার ডাকঘরকে ‘স্মার্ট সার্ভিস পয়েন্টে’ রূপান্তরিত করা হবে : তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী সেনাবাহিনীর আন্তঃ অঞ্চল আযান ও ক্বিরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ

নেদারল্যান্ডসের জয়ের দিনে বেলজিয়ামের ড্র

অনলাইন ডেস্ক :
রবিবার, ২৮ মার্চ, ২০২১, ৮:৪৯ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট: ফিফা বিশ্বকাপ ইউরোপিয়ান বাছাইপর্বে জয় পেয়েছে নেদারল্যান্ডস। দেশটির জয়ের রাতে ড্র’তে সন্তুষ্ট থাকতে হয়েছে বেলজিয়ামকে।

শনিবার রাতে আমস্টারডাম অ্যারেনায় লাটভিয়ার মুখোমুখি হয় নেদারল্যান্ডস। গ্রুপ ‘জি’ থেকে মাঠের লড়াইয়ে নামে দুই দল।

এই ম্যাচে ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে নেদারল্যান্ডস। প্রথমার্ধের ৩২ মিনিটে স্টিভেন বারগুইস ও দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে ডি ইয়ং গোল করেন।

এই জয়ে গ্রুপ ‘জি’তে দলটির অবস্থান তৃতীয় স্থানে। দুই ম্যাচ খেলে একটিতে জয় ও একটিতে হার। প্রথম স্থানে আছে তুরস্ক। এখন পর্যন্ত কোনো ম্যাচেই জয় পায়নি লাটভিয়া। তাদের অবস্থান পঞ্চম স্থানে।

গ্রুপ ‘ই’ থেকে অন্য ম্যাচে চেক প্রজাতন্ত্রের মুখোমুখি হয়েছে বেলজিয়াম। হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই ম্যাচটি শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র হয়।

প্রথমার্ধে গোল শূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফেরার ৫ মিনিটের সময় লুকাস প্রবোডের গোলে এগিয়ে যায় চেক প্রজাতন্ত্র । এর ১০ মিনিট পরেই দারুণ গোলে সমতা নিয়ে আসেন রোমেলু লুকাকু। শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত কোনো দলই পায়নি গোলের দেখা।

‘ই’ গ্রুপ থেকে ১টি জয় ও ১টি ড্র নিয়ে সবার ওপরে আছে চেক প্রজাতন্ত্র। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে আছে বেলজিয়াম।


এই বিভাগের আরো খবর