পরীমনি ও রাজের বিরুদ্ধে হতে পারে একাধিক মামলা

আইন আদালত জাতীয় বিনোদন লিড ১

ডেস্ক রিপোর্ট : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি এবং আলোচিত চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মামলা হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব। তাদের দুজনের বিরুদ্ধে একাধিক মামলা হতে পারে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, পরীমনি ও রাজকে আটক করা হয়েছে। র‍্যাব তাদের বিরুদ্ধে বাদী হয়ে মামলা করলে সেই মামলায় দুজনকে গ্রেফতার দেখানো হবে।

তাদের বিরুদ্ধে কী মামলা হবে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মামলার পরে বিস্তারিত জানানো হবে।

গতকাল রাত সাড়ে ৮টায় বনানীতে রাজের বাসায় অভিযানে যায় র‍্যাব। টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে আটক করেন র‌্যাবের সদস্যরা।

অভিযানের একটি সূত্র জানায়, পরীমনির বাসার যাবতীয় আসবাবে থরে থরে বিদেশি মদ পাওয়া গেছে। বিদেশি ব্র্যান্ডের যত ধরনের মদ আছে প্রায় সবই সেখানে মিলেছে। ফ্রিজভর্তি ছিল নামি-দামি ব্র্যান্ডের মদ। এর পাশাপাশি এই নায়িকার বাসায় মিলেছে সর্ব নাশা মাদক ইয়াবা, এলসডি ও আইস।

পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়ে গেছেন। এর মধ্যেই আবার একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে আরও দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল মাদক ও ইয়াবা পাওয়া গেছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *