সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
দশমিনায় আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন নবীগঞ্জে বন্যা দুর্গত এলাকায় বিভাগীয় কমিশনার নন্দীগ্রামে দই-মিষ্টির প্রতিষ্ঠানে ফের জরিমানা সালথায় আ’লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ফেনী সদর উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব গ্রহণ মুরাদনগরে উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য আয়োজন জামালপুরের আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন পাইকগাছায় রাইস মিলের বর্জ্যে পরিবেশ দূষণ, দুর্ভোগে এলাকাবাসী নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের ১০লাখ টাকার চেক বিতরণ সালথায় হারিয়ে যাচ্ছে ঐতিহ্যবাহী মৃৎশিল্প পাইকগাছায় বিনামূল্যে কৃষকদের মাঝে নয় হাজার নারিকেলের চারা বিতরণ করেন এমপি রশীদুজ্জামান আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় মানুষের ঢল প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দের দাবিতে মানববন্ধন ও সমাবেশ সালথায় ২০টি নতুন ঢাল উদ্ধার করেছে পুলিশ কাপ্তাই থানা পুলিশের অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক আসামি আটক ২  মুরাদনগরে রোহিঙ্গা যুবকে সনদ দেওয়ায় ডিবির হাতে আটক ইউপি সচিব জলবায়ু সহিষ্ণুতা অর্জনের লক্ষ্যে বিসিসিটির সংস্কার করা হবে : পরিবেশমন্ত্রী রেমালের আঘাতে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে পাইকগাছা ও কয়রা উপজেলা:এমপি রশীদুজ্জামান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী গণমাধ্যমব্যক্তিত্ব পীযূষ বন্দোপাধ্যায় উত্তরায় মোবাইল ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ৩ ফরিদপুরের সালথায় গ্রীষ্মকালীন পেঁয়াজ চাষ নারায়ণগঞ্জে স্ত্রীর মামলায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কারাগারে নবীগঞ্জে কুশিয়ারা নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে! পাইকগাছায় রেমালের আঘাতে পিচের রাস্তা ভেঙ্গে ব্যাপক ক্ষতি পটুয়াখালী সোনালী অতীত বনাম দশমিনা সোনালী অতীত ফাইনাল খেলা সম্পন্ন আমাদের চারপাশের প্রকৃতিকে রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে- এমপি রশীদুজ্জামান ঈদের পর কাল থেকে অফিস খুলছে, চলবে নতুন সময় অনুযায়ী এবারের ঈদে ১ কোটি ৪ লাখ ৮ হাজার ৯১৮টি গবাদিপশু কোরবানি দেওয়া হয়েছে আসুন ঈদুল আজহার ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী

প্রিয়জনকে আলিঙ্গন করার দিন আজ

সোহেল রানা ( রাসেল )
সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

আলিঙ্গন ভালোবাসা ও উষ্ণতার ইঙ্গিত বহন করে। প্রিয় মানুষের কাছে ভালোবাসার বার্তা বহন করে আলিঙ্গন। আলিঙ্গন ভালোবাসা ও উষ্ণতার ইঙ্গিত বহন করে। প্রিয় মানুষের কাছে ভালোবাসার বার্তা বহন করে আলিঙ্গন। তাই হাগ ডে-র দিনে প্রাণের মানুষকে আরও বিশেষ অনুভূতি প্রদানের জন্য একটি উষ্ণ আলিঙ্গনের পাশাপাশি এই শুভেচ্ছাবার্তাগুলি পাঠিয়ে তাঁদের মুখে হাসি ফোটান।

১. তোমার শুদ্ধ, সুন্দর, উষ্ণ ও ভালোবাসাপূর্ণ আলিঙ্গন আমায় প্রতিদিন অল্প অল্প করে সারিয়ে তুলছে। কামনা করি তোমার এই পুরো বছর ভালোবাসার উষ্ণতায় ভরে থাকুক।

২. তোমার উষ্ণ আলিঙ্গন আমার জীবনের মূল চালিকা শক্তি। তোমার আলিঙ্গনের চেয়ে অন্য কোনও কিছুই আমাকে আনন্দ দেয় না।

৩. তোমার মুখে হাসি ফোটাতে আলিঙ্গন ও চুম্বন পাঠাচ্ছি। জেনে রেখ, তোমার কথাই ভাবছি। হ্যাপি হাগ ডে।

৪. তোমাকে আলিঙ্গনের স্বপ্ন মাত্রই আমার শরীরে কাঁটা দিয়ে ওঠে। আমার জীবনের সবচেয়ে অসাধারণ অনুভূতি এটি। হ্যাপি হাগ ডে প্রিয়তম।

৫. আমার দিন যতই খারাপ কাটুক না-কেন, তোমার একটি আলিঙ্গন আমার সমস্ত দুঃখ, কষ্ট, ক্লান্তি মিটিয়ে দেয়।

৬. কঠিন সময় আমার পাশে দাঁড়ানোর জন্য তোমাকে ধন্যবাদ জানাচ্ছি। যখন হাসার ইচ্ছাটুকু আমার মধ্যে ছিল না, তখন আমার মুখে হাসি ফোটানোর জন্য আমি তোমার কাছে কৃতজ্ঞ। হ্যাপি হাগ ডে

৭. একটি ভালো বন্ধু বালিশের মতো হয়। ক্লান্ত হয়ে পড়লে তুমি এতে মাথা রেখে শুয়ে পড়তে পার। দুঃখে, বালিশে মুখ গুঁজে কাঁদতে পার। রাগে বালিশের ওপরই নিজের সমস্ত রাগ বার করে দিত পার। আনন্দে একে জড়িয়ে ধরা যায়। তাই এই হাগ ডে-তে তোমার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা প্রিয় বন্ধু।

৮. সময় অতিবাহিত হওয়ার সঙ্গে সঙ্গে আমি বুঝতে পেরেছি, হাজারটি অর্থপূর্ণ শব্দের তুলনায় একটি উষ্ণ আলিঙ্গনে অঢেল শক্তি থাকে।

৯. ঠিক এ ভাবেই তোমার বাহুবন্ধনে আমি বাঁচতে ও মরতে চাই। এ ভাবেই চিরকাল তোমাকে ভালোবেসে যেতে চাই। হ্যাপি হাগ ডে।

১০. যখনই তুমি আমার থেকে দূরে যাও, তখন মনে পড়ে তোমার দেওয়া উষ্ণ আলিঙ্গনের মুহূর্ত। সেই স্মৃতির ওপর ভর করে আমি জীবনে এগিয়ে যাওয়ার শক্তি অর্জন করি। হ্যাপি হাগ ডে।


এই বিভাগের আরো খবর