শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোরবানির ঈদের জন্য ১২০০ কেজি ওজনের গরু নিয়ে প্রস্তুত বেলকুচির জহুরুল ইসলাম শাহজাদপুরে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় তাপদাহে ঝরে যাচ্ছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু, আহত ১ নন্দীগ্রামে মাটিখেঁকো ধরতে মাঠে নামলেন ইউএনও, জরিমানা নান্দাইলে পরিকল্পনামন্ত্রীর গনশোনানি চিরিরবন্দরে নিরাপদ খাদ্য নিশ্চিতে জনসচেতনতামূলক কর্মসূচি সালথায় প্রচণ্ড খরতাপে পাটের ক্ষতির আশঙ্কা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর বাণিজ্যিকভাবে বারোমাসি কাঁঠাল চাষে লাখপতি সবুজ তীব্র তাপপ্রবাহে বৃষ্টি কামনায় সালথায় মাঠের মধ্যে বিশেষ নামাজ আদায় বে টার্মিনাল পুরোটা বিদেশি বিনিয়োগেই হবে: বন্দর চেয়ারম্যান নান্দাইলে পরিকল্পনামন্ত্রীর উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের সাথে উন্নয়ন ও প্রশাসনিক সংক্রান্ত পর্যালোচনা সভা বিপাকে নিম্ন আয়ের মানুষ তীব্র গরমে হাঁসফাঁস পাইকগাছার জনজীবন দু‌দিনে সোনার দাম ভ‌রিতে কমলো ৫২৩৮ টাকা বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী কর্মহীন প্রবাসীদের পাশে মানবতার হাত নিয়ে সৌদি আরব প্রবাসী আলী হোসেন থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা ঘাটাইলে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা,বিয়ের নামে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা নারী বিশ্বকাপের ভেন্যু দেখতে সিলেটে আইসিসির প্রতিনিধি দল এমপি কন্যার জন্মদিন উপলক্ষে পাইকগাছায় তাপদাহে অতিষ্ঠ পথচারীদের মাঝে শরবত ও পানি বিতরণ বড়াইগ্রামে হিট স্ট্রোকে জমিতেই কৃষকের মৃত্যু চিরিরবন্দরে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে নির্বাচনী মাঠে ব্যস্ত সময় পার করছেন – সুমন দাস সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ডেমরায় দুই ব্যাক্তি গণধোলাইয়ের শিকার

শারীরিকভাবে শতভাগ ফিট এমন পুরুষই চায় নারীরা

অনলাইন ডেস্ক :
সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১, ৩:১২ অপরাহ্ন
https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/Whatsapp-Sex-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

লাইফস্টাইল ডেস্ক : নারীরা তার প্রিয়জনের কাছ থেকে একটি সুস্থ-স্বাভাবিক জীবন চায়। আরও স্পষ্ট করে বললে স্বাভাবিক যৌন সম্পর্ক চায়। কিন্তু যখনই সম্পর্কের মধ্যে পরিপূর্ণ সুখ থাকে না তখনই পরকীয়াসহ অসামাজিক অপরাধে জড়িয়ে পড়ে নারীরা। যে কারণে হরহামেশাই দেখা যাচ্ছে প্রবাসীর স্ত্রীরা পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ছেন। এমনকি সন্তান নিয়েও ঘর ছাড়ছেন পরকীয়ার প্রেমিকের সঙ্গে।

এ বিষয়ে বিশেষজ্ঞরা বলছেন, বিয়ের পর যৌনতা সবচে গুরুত্বপূর্ণ একটি বিষয়। কারো মনোযোগ আকর্ষণ করে ঘর বাঁধা যায়, কিন্তু শারীরিক সম্পর্ক ভালো না হলে সে সম্পর্ক মধুর হয়ে উঠে না।

তারা আরও বলছেন, যৌনতার দিক থেকে যে সঙ্গী বেশি আকর্ষণীয় তাদের সঙ্গে সুখী সংসার করতে নারীরা বেশি সাচ্ছন্দ বোধ করেন। সেক্ষেত্রে অন্য অনেক দিক দিয়ে পিছিয়ে থাকলেও দিব্যি সংসারটা চলে যায়। কিন্তু যৌন ব্যাপারে উদাসীন হলে সংসার চালিয়ে যাওয়ার আগ্রহ হারিয়ে ফেলতে পারেন স্ত্রী।

বিশেষজ্ঞরা বলছেন, অন্যের প্রতি আকর্ষণ অনুভব করার জন্য যৌনতা সবচে বেশি গুরুত্বপূর্ণ বিষয়। যৌনতার ফলে সম্পর্ক অনেক গাঢ় হয়। এর ব্যত্যয় ঘটলে সঙ্গী একাকীত্বে ভুগতে পারেন, এমনকি স্বামীকে ছেড়ে চলেও যেতে পারেন। স্বামীর সঙ্গে যৌন সম্পর্কে আগ্রহ হারিয়ে ফেললে তার প্রতি ভালোবাসা যেমন কমে যায়, এমনকি ওই নারী তার স্বামীকে অনেক সময় বিশ্বাসও করে না।

বিশেষষজ্ঞরা সে কারণে বারবার গুরুত্ব দেন সম্পর্কটা আরও গাঢ় করার ব্যাপারে। তারা পরামর্শ দেন, স্ত্রীকে নিজের সামর্থ্যটা দেখানো। কারণ, একজন নারী যেমন নিরাপত্তা চায়, তেমনি চায় শারীরিক শক্তিসম্পন্ন পুরুষ। এছাড়া স্ত্রীকে বেশি বেশি সময় দিলেও সম্পর্ক ভালো থাকে। এটা অনেকটা গাছের যত্ন নেওয়ার মতো। তার সঙ্গে হাস্যেজ্জ্বলভাবে কথা বলতে হবে। কথা বলার সময় যেন আপনাকে আত্মবিশ্বাসী দেখায়। কারণ ভীরু স্বভাবের পুরুষকে তেমন পছন্দ করে না নারীরা। তারা চায় সঙ্গীর প্রতি যেন আস্থা রাখা যায়।

তাছাড়া সম্পর্ক ভালো রাখতে হলে সবসময় সৎ থাকা প্রয়োজন। কারণ, একবার বিশ্বাস ভেঙে গেলে নারীরা আর তাকে পছন্দ করে না। স্ত্রীর বিশ্বাসের অমর্যদা করলে তাকে সুখী রাখা যাবে না। সংসার সুখের রাখতে চাইলে বিষয়টি মাথায় রেখে চলা দরকার।

জীবনে কোনও পরিকল্পনা নেওয়ার সময় স্ত্রীর পরামর্শ চান। এমনকি রাতে কী করবেন তার কাছে পরামর্শ চাইতে পারেন। নিজে চূড়ান্ত সিদ্ধান্ত না নিয়ে তার স্ত্রীর সঙ্গে আলাপ করেই কাজটি করতে পারেন। এতে স্ত্রী সন্তুষ্ট থাকবে। সংসার সুখের হবে।
সূত্র: এবেলা


এই বিভাগের আরো খবর