গ্রাহক সেবায় এগিয়ে যাচ্ছে সেবানিন ডটকম

অর্থ-বাণিজ্য

অর্থনৈতিক ডেস্ক : গ্রাহকসন্তুষ্টি নিয়ে এগিয়ে যাচ্ছে ই-কমার্স স্টার্টআপ ‘সেবানিন ডটকম’। জনপ্রিয়তা পাওয়া এই অনলাইন সার্ভিস মার্কেটপ্লেসটি ২০১৮ সালে যাত্রা শুরু করে। এসি সার্ভিসিং, পেস্ট কন্ট্রোল, ক্লিনিং সার্ভিস, বাসা / অফিস বদল, আইটি সার্ভিস সহ নিত্য প্রয়োজনীয় অনেক সেবা প্রদান করছে সেবানিন ডটকম। প্রতিষ্ঠানটির মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই সার্ভিস বুক করতে পারছেন।
জানা গেছে, সার্ভিস প্রদানের জন্য সেবানিন ডটকমের দেশব্যাপী রয়েছে প্রায় ২শ ভেরিভাইড ভেন্ডর। প্রতিষ্ঠানটির স্যোশাল মিডিয়া প্লাটফর্মে গ্রাহকরা তাদের সন্তুষ্টির কথা জানাচ্ছেন নিয়মিত। যে কারণে দিন দিন বাড়ছে প্রতিষ্ঠানটির কলবর। সেবানিন ডটকম থেকে সার্ভিস গ্রহণকারী ব্যাংক কর্মকর্তা বাবুল হাসান হৃদয় জানিয়েছেন, সেবানিন ডটকম থেকে আমি বাসা বদল সার্ভিসটি একাধিকবার গ্রহণ করেছি। তারা খুবই প্রফেশনাল এবং সাশ্রয়ী। খুব যত্নের সঙ্গে তারা কাজটি করে দিয়েছেন। আরো একজন সেবা গ্রহনকারী বাংলা ফুড লিমিটেড এর পরিচালক আতাউর জামান বলেন, সেবানিন থেকে আমি নিয়মিত বিভিন্ন সার্ভিস গ্রহন করি। তাদের কাজের মান খুবই ভালো।
জানা গেছে, প্রতিষ্ঠানটির বর্তমানে ঢাকার বনশ্রীতে হেড অফিস সহ চট্টগ্রাম ও বরিশালেও শাখা রয়েছে। এছাড়াও সিলেট ও খুলনাতেও কিছু সার্ভিস চালু আছে। সেবানিন ডটকম এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মনিরুজ্জামান ফয়সাল বলেন, আমরা খুব ছোট আকারে ব্যবসা শুরু করেছিলাম। দিন দিন ব্যবসার প্রসার হচ্ছে। আমরা চেস্টা করি আমাদের ক্লায়েন্টের ভালো সেবা দেয়ার জন্য। ৯৫ ভাগ গ্রাহক আমাদের সার্ভিসে খুশি। কিছুদিনের মধ্যেই আমরা দেশের সবচেয়ে কম রেটে অনেকগুলো সেবা চালু করবো।
ঢাকার বাইরে কয়েকটি বিভাগীয় শহরে আমাদের কার্যক্রম রয়েছে। আশাকরি এবছরের মধ্যে সকল বিভাগীয় শহরে আমাদের কার্যক্রম চালু হবে।
গ্রাহকরা সেবানিন ডটকম এর ওয়েবসাইট ww(w.shebanin.com), গুগল প্লেস্টোর থেকে ঝযবনধহরহ অ্যাপ ডাউনলোড করে অথবা ০১৭০৭২৫৪৪৫৫ নাম্বারে ফোন করে বিভিন্ন সেবা গ্রহণ করতে পারছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *