বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
আলোচিত সেই মিল্টন সমাদ্দার গ্রেপ্তার গ্রেফতার ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আ.লীগের জন্ম : শেখ পরশ নওগাঁর রাণীনগরে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত টুকুর মুক্তির দাবিতে গাজীপুরে যুবদলের বিক্ষোভ মিছিল আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ ডুমুরিয়ায়  ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে হাঁস-মুরগী ও উপকরণ বিতরণ       নন্দীগ্রামে পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কের কার্পেটিং কাজ শুরু মুক্তিযুদ্ধের বাংলাদেশের বুনিয়াদ ঠিক রেখে সর্বোচ্চ আনুগত্য নিয়ে কাজ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদনগরে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু এলাকা জুড়ে শোকের মাতম নান্দাইল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠিত  বড়াইগ্রামে তীব্র দাবদাহ, স্যালাইন পানি নিয়ে সড়কে এমপি ডা. সিদ্দিকুর রহমান কিশোরগঞ্জে অ্যাথলেটিক্স প্রশিক্ষণ কর্মসূচী সমাপ্ত রাণীনগরে বিশুদ্ধ পানি স্যালাইন ও ক্যাপ বিতরণ করলেন এমপি সুমন কোন দলের প্রার্থী বড় কথা নয় জনগণ যাকে চাবেন তিনিই নির্বাচিত হবেন সাতক্ষীরায় নির্বাচন কমিশনার ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-কর্মসংস্থান সম্পাদক হলেন কলিন্স পাইকগাছায় টিআর,কাবিটা ও কাবিখা বন্টনে দৃষ্টান্ত স্থাপন করলেন এমপি রশীদুজ্জামান নন্দীগ্রামে কাঠফাটা রোদে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ পাইকগাছায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা ও উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা শাহজাদপুরে এক বৃদ্ধের ছাতার বয়স ১৫ বছর নান্দাইলে ৩টি অটোগাড়ী ও ২টি গরু সহ আন্ত:জেলা চোর চক্রের ৩ জন গ্রেফতার নজরুল বিশ্ববিদ্যালয়ে বাউল ও লোকগানের কর্মশালা নন্দীগ্রামে ধানের শিষে পানি নেই, মাটি ফেটে চৌচির একাদিক মামলার আসামী মাদক সম্রাট খলিল আটক কিশোরগঞ্জে মহান মে দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত গৃহবধূর গোসলের নগ্ন ভিডিও ভাইরাল করার হুমকি, মোটা অংকের টাকা আদায়, গ্রেপ্তার ১ পাইকগাছায় রূপসী বাংলা সমাজকল্যাণ ও সাহিত্য পরিষদের পাক্ষিক সভা অনুষ্ঠিত সেচ্ছাসেবক লীগ নেতা সাকিবুল হাসান লাবুর নিজ উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতারণ

রোনালদোর প্রশংসায় পেলে

অনলাইন ডেস্ক :
সোমবার, ১৫ মার্চ, ২০২১, ৬:০০ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট: চ্যাম্পিয়নস লিগে পোর্তোর বিপক্ষে দ্বিতীয় লেগে ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন নিষ্প্রভ। যে ম্যাচে জ্বলে ওঠার কথা ছিলো সেই ম্যাচে খুঁজে পাওয়া যায়নি পর্তুগিজ সুপারস্টারকে। এরপরের সমালোচকদের রব ওঠে ফুরিয়ে গেছেন রোনালদো!

না রোনালদো ফুরিয়ে যাননি। নিজের অস্তিত্বের প্রমাণ দিলেন দারুণ হ্যাটট্রিক করে, তিন বিশ্বকাপ জয়ী ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলেকে ছাড়িয়ে। রোববার রাতে কালিয়ারির মাঠে রোনালদো ৩২ মিনিটের মধ্যেই হ্যাটট্রিক পূর্ণ করেন। এক বছর দুই মাস পর ইতালিয়ান সিরি’আ লিগে নিজের দ্বিতীয় হ্যাটট্রিকের দেখা পেয়েছেন রোনালদো।

রোনালদো এই হ্যাটট্রিকের মাধ্যমে এক লাফে পেলেকে অফিসিয়াল ম্যাচে গোলের সংখ্যায় ছাড়িয়ে গেলেন। কালো মাণিক পেলে গোল করেছেন ৭৬৭টি। রোনালদোর এখন ৭৭০! তবে বিভিন্ন গণমাধ্যমে ৭৫৭ গোল ধরা হলেও প্রকৃত সংখ্যা ৭৬৭। ওই হিসেবে রোনালদো কিংবদন্তী ফুটবল তারকার রেকর্ড ভাঙলেন।

এরপরেই ইনস্টাগ্রামে এক ছবি দিয়ে রোনালদোকে প্রশংসায় ভাসান পেলে। জানান তাকে জড়িয়ে ধরতে না পারার আক্ষেপ। পর্তুগিজ তারকার সঙ্গে প্রকাশ করেন একটি দারুণ মুহূর্তের ছবি।

পেলে লেখেন ‘জীবন হলো একক যাত্রা, প্রত্যেকের জীবনের নিজস্ব যাত্রা রয়েছে। জীবনে কী সুন্দর যাত্রাই না তুমি পাচ্ছ। আমি তোমার খেলার অনেক প্রশংসা করি, আমি তোমার খেলা দেখতে ভালোবাসি; এটা কারো কাছে গোপন নয়। তোমাকে অভিনন্দন; আমার আনুষ্ঠানিক (অফিসিয়াল) ম্যাচের গোল রেকর্ড ভঙ্গ করার জন্য।’


এই বিভাগের আরো খবর