রোনালদোর প্রশংসায় পেলে

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: চ্যাম্পিয়নস লিগে পোর্তোর বিপক্ষে দ্বিতীয় লেগে ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন নিষ্প্রভ। যে ম্যাচে জ্বলে ওঠার কথা ছিলো সেই ম্যাচে খুঁজে পাওয়া যায়নি পর্তুগিজ সুপারস্টারকে। এরপরের সমালোচকদের রব ওঠে ফুরিয়ে গেছেন রোনালদো!

না রোনালদো ফুরিয়ে যাননি। নিজের অস্তিত্বের প্রমাণ দিলেন দারুণ হ্যাটট্রিক করে, তিন বিশ্বকাপ জয়ী ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলেকে ছাড়িয়ে। রোববার রাতে কালিয়ারির মাঠে রোনালদো ৩২ মিনিটের মধ্যেই হ্যাটট্রিক পূর্ণ করেন। এক বছর দুই মাস পর ইতালিয়ান সিরি’আ লিগে নিজের দ্বিতীয় হ্যাটট্রিকের দেখা পেয়েছেন রোনালদো।

রোনালদো এই হ্যাটট্রিকের মাধ্যমে এক লাফে পেলেকে অফিসিয়াল ম্যাচে গোলের সংখ্যায় ছাড়িয়ে গেলেন। কালো মাণিক পেলে গোল করেছেন ৭৬৭টি। রোনালদোর এখন ৭৭০! তবে বিভিন্ন গণমাধ্যমে ৭৫৭ গোল ধরা হলেও প্রকৃত সংখ্যা ৭৬৭। ওই হিসেবে রোনালদো কিংবদন্তী ফুটবল তারকার রেকর্ড ভাঙলেন।

এরপরেই ইনস্টাগ্রামে এক ছবি দিয়ে রোনালদোকে প্রশংসায় ভাসান পেলে। জানান তাকে জড়িয়ে ধরতে না পারার আক্ষেপ। পর্তুগিজ তারকার সঙ্গে প্রকাশ করেন একটি দারুণ মুহূর্তের ছবি।

পেলে লেখেন ‘জীবন হলো একক যাত্রা, প্রত্যেকের জীবনের নিজস্ব যাত্রা রয়েছে। জীবনে কী সুন্দর যাত্রাই না তুমি পাচ্ছ। আমি তোমার খেলার অনেক প্রশংসা করি, আমি তোমার খেলা দেখতে ভালোবাসি; এটা কারো কাছে গোপন নয়। তোমাকে অভিনন্দন; আমার আনুষ্ঠানিক (অফিসিয়াল) ম্যাচের গোল রেকর্ড ভঙ্গ করার জন্য।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *