শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং করছেন সালথা থানার ওসি ঘাটাইলে ঈদ বাজারে উপচে পড়া ভিড় কেনাকাটায় ব্যস্ত নারী পুরুষ শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে বিক্ষোভ,সড়ক অবরোধ ত্রিশালে বাস-সিএনজি সংঘর্ষে ৩ জনের প্রাণহানি আগামী ২৫ রমজানের মধ্যে বেতন-বোনাস পরিশোধের দাবি ডিইউজে’র পাইকগাছায় জমে উঠেছে ঈদের কেনাকাটা শ্রীপুরে লিচুর বাগানে মৌমাছি চাষে লাভবান খামারি ও চাষিরা সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ নান্দাইল উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত সংসদ সদস্য এস এম শাহজাদাকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সম্মাননা দশমিনায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে অবৈধ বাঁধা জাল জব্দ সেন্ট্রাল ল’ কলেজে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা পাইকগাছায় দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত তাড়াশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা স্বাধীনতা বিরোধীদের ঘৃণা জানাতে গণহত্যার নির্মমতা সামনে আনতে হবে পাইকগাছায় প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষকদের মাঝে সনদপত্র বিতরণ আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস চারদিনের সফরে আসছেন ভুটানের রাজা, তিনটি চুক্তির সম্ভাবনা মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় হত্যাকান্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক : প্রধানমন্ত্রী ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি দেশের অর্জনকে ধ্বংস করতে চায়: ওবায়দুল কাদের পাইকগাছায় এমপি রশীদুজ্জামানের জন্মদিন উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অবশেষে ত্রিশালের আলোচিত কাটা রাস্তা ভরাট চোখের আলো ফিরে পেতেচায় স্কুল ছাত্রী রোবিনা সাড়ে আট হাজার ডাকঘরকে ‘স্মার্ট সার্ভিস পয়েন্টে’ রূপান্তরিত করা হবে : তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী সেনাবাহিনীর আন্তঃ অঞ্চল আযান ও ক্বিরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ বিএনপি দেশকে মগের মুল্লুক বানাতে ব্যর্থ হয়ে খেই হারিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় নতুন আক্রান্ত ৪২ জন, শনাক্তের হার বেড়ে ৬.১১ শতাংশ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : শেখ হাসিনা

দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে : বিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক :
সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

বরিশাল ব্যুরো : দ্রুতগামীযান ব্যবহার করে দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান। সোমবার বরিশাল মেট্রোপলিটন পুলিশ সদর দফতর প্রাঙ্গণে সংশ্লিষ্টদের ৪টি নতুন গাড়ি হস্তান্তরকালে তিনি এই কথা বলেন। বিএমপি পুলিশ লাইন্সে একটি, কোতোয়ালি মডেল থানা বিএমপিকে দুটি, কাউনিয়া থানা একটি, সর্বমোট ৪টি গাড়ি হস্তান্তর করেন বিএমপি কমিশনার।

বিএমপি কমিশনার বলেন, সেবার মান বৃদ্ধিকল্পে আমাদের সক্ষমতা বাড়াতে ইতোমধ্যে প্রধানমন্ত্রী লজিস্টিকস সাপোর্ট, জনবল বৃদ্ধি, প্রশিক্ষণ সহ যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন। সরকার কর্তৃক জনগণের দেওয়া এই উপহার সতর্কতা অবলম্বন করে যত্নশীল হয়ে রক্ষণাবেক্ষণ করতে হবে। নির্ভেজাল সেবা দিয়ে আরও বেগবান হয়ে কাজ করতে হবে। সেবাপ্রত্যাশী ভুক্তভোগীর দোরগোড়ায় আরও দ্রুততম সময়ে পৌঁছাতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর বিএমপি (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) আবু রায়হান মুহাম্মদ সালেহ, উপ-পুলিশ কমিশনার বিএমপি সাপ্লাই এন্ড লজিস্টিকস মো. জুলফিকার আলি হায়দার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বিএমপি সদর দফতর এন্ড পিএমটি রুনা লায়লা, সহকারী পুলিশ কমিশনার স্টাফ কর্মকর্তা বিএমপি প্রকৌশলী শাহেদ চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার ডিবি বিএমপি মো. রবিউল ইসলাম শামীম প্রমুখ।


এই বিভাগের আরো খবর