বেস্ট ব্র্যান্ড-২০২১ স্বীকৃতি পেল বসুন্ধরা গ্রুপ

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

ভোক্তাদের আস্থা অর্জন করে ক্রমাগত এগিয়ে চলা বসুন্ধরা গ্রুপ ‘দ্য ইকোনোমিক টাইমস বেস্ট ব্র্যান্ডস ২০২১’-এর স্বীকৃতি পেয়েছে। প্রথমবারের মতো বাংলাদেশের কোনো শিল্প গ্রুপ এ স্বীকৃতি পেল। গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ ও সেবার মাধ্যমে বসুন্ধরা গ্রুপ দেশের ভোক্তাদের আস্থা অর্জন করায় মিলল এ স্বীকৃতি। ব্র্যান্ড অনুসরণ মূল্য, ভোক্তাদের পছন্দ, অনন্যতা, উদ্ভাবন এবং ভোক্তা আস্থার মতো উল্লেখযোগ্য মানদণ্ডের ভিত্তিতে এ স্বীকৃতি দেওয়া হয়।
ভারতীয় গণমাধ্যম ও গবেষণা প্রতিষ্ঠান দ্য ইকোনোমিক টাইমস প্রথমবারের মতো বাংলাদেশে করা একটি গবেষণার মধ্য দিয়ে জনপ্রিয় ব্যান্ড বসুন্ধরাকে এই স্বীকৃতি দেয়। গত ৩০ সেপ্টেম্বর এক ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই স্বীকৃতির ঘোষণা দেওয়া হয়। দ্য ইকোনোমিক টাইমস বিভিন্ন সময় দক্ষিণ এশিয়ার দেশগুলোর ব্যবসায়িক ব্র্যান্ডগুলো নিয়ে কাজ করে। প্রতিষ্ঠানটি এর আগে দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশে জরিপ চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডকে স্বীকৃতি দিয়েছে।
প্রতিষ্ঠানটির মূল্যায়নে বলা হয়, বাংলাদেশে ব্র্যান্ড মূল্যে শক্তিশালী অবস্থানে রয়েছে বসুন্ধরা গ্রুপ। এ প্রতিষ্ঠানের পণ্য ভোক্তাদের পছন্দ। এর যেমন অনন্যতা রয়েছে তেমনি নিত্যনতুন উদ্ভাবনেও এগিয়ে যাচ্ছে। ফলে বসুন্ধরা গ্রুপের পণ্য এখন ভোক্তাদের আস্থার প্রতীক।    -প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *