মার্কেন্টাইল ব্যাংক ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের সমঝোতা

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

অর্থনৈতিক ডেস্ক :
মার্কেন্টাইল ব্যাংক ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের সমঝোতামার্কেন্টাইল ব্যাংক ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের সমঝোতা মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের মধ্যে আগারগাঁও পর্যটন ভবনে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সোমবার (২২ নভেম্বর) মার্কেন্টাইল ব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে ১৮ নভেম্বর সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এ চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারী পর্যটন করপোরেশনের নিয়ন্ত্রণাধীন হোটেল, মোটেল, রেস্ট হাউস, রেস্তোরাঁ, কনফারেন্স হল ইত্যাদি সেবা সমূহ গ্রহণ করতে পারবেন।
অনুষ্ঠানে বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব (গ্রেড-১) মো. হান্নান মিয়া উপস্থিত ছিলেন।
মার্কেন্টাইল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান এবং বাংলাদেশ পর্যটন করপোরেশনের মহাব্যবস্থাপক (বাণিজ্যিক) এবং উপসচিব মো. শহিদুল ইসলাম ভূঞা সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পর্যটন করপোরেশনের পরিচালক (বাণিজ্যিক, অর্থ ও প্রশাসন, পরিকল্পনা) এবং যুগ্ম সচিব মো. আব্দুস সামাদ, মহাব্যবস্থাপক (পূর্ত) মো. মাহমুদ কবীর এবং মার্কেন্টাইল ব্যাংকের এফভিপি ও করপোরেট অ্যাফের্য়াস ডিভিশিন প্রধান মো. মুকিতুল কবীর, এভিপি ও হেড অফ আইএলএম ডিভিশন তপন জেমস রোজারিওসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *